সোনাই প্রেস ক্লাবের বৃক্ষ রোপণ। পরিবেশ রক্ষার্থে যুব প্রজন্মকে এগিয়ে আসার আহবান।

সোনাই প্রেস ক্লাবের বৃক্ষ রোপণ। পরিবেশ রক্ষার্থে যুব প্রজন্মকে এগিয়ে আসার আহবান।

পরিবেশ রক্ষার্থে এগিয়ে এলো সোনাই প্রেস ক্লাব। শুক্রবার বিকেলে সোনাইর ফিসারিপার সংলগ্ন পূর্ব সোনাই সেন্ট্রাল ঈদগাহ প্রাঙ্গণে বৃক্ষরোপণ করা হয়। গত পাঁচ জুন বিশ্ব পরিবেশ দিবসে এ কার্যসূচি পালন করার উদ্যোগ নিলেও, সে সময় বন্যা পরিস্থিতি থাকায় আর সেটা করা হয়নি। ফলে আজ শুক্রবার বৃক্ষরোপণ করে পরিবেশ রক্ষায় সামিল হন সোনাই প্রেস ক্লাবের সদস্যরা।

প্রেস ক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে এগিয়ে আসেন সোনাই পুরসভার প্রাক্তন সদস্য তথা পরিবেশ প্রেমী রামকৃষ্ণ নাথ। এদিন বৃক্ষরোপণ কর্মসূচিতে ছিলেন প্রেস ক্লাবের সভাপতি কবির মজুমদার, সচিব মজবুল হক লস্কর, সহ সভাপতি শরীফ আহমেদ লস্কর, সহ সম্পাদক সাবির মজুমদার ।

সহযোগিতায় উপস্থিত ছিলেন সোনাই পুরসভার প্রাক্তন সদস্য রামকৃষ্ণ নাথ, জেলা যুব আহলে সুন্নতের মুখ্য উপদেষ্টা হাফিজ আব্দুল হক, ঈদগাহ কমিটির সম্পাদক তথা সোনাই এপিজে আব্দুল কালাম সাইন্স কলেজের এম,ডি মুফতি আওলাদ হোসেন মজুমদার ও মেরাই মিয়া লস্কর, সোনাই পুর সদস্যের প্রতিনিধি হাফিজ আশফাকুল হক লস্কর প্রমুখ। সভাপতি কবির মজুমদার জানান, আগামী মাসেও রয়েছে বৃক্ষ রোপণ কর্মসূচি। সোনাই কালীবাড়ি সহ অন্যান্য প্রতিষ্ঠানে করা হবে বৃক্ষ রোপণ। তিনি সহযোগিতার জন্য এগিয়ে আসা সবাইকে ধন্যবাদ জানান। মুফতি আওলাদ হুসেন সোনাই প্রেস ক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানান। এছাড়া রামকৃষ্ণ নাথ পরিবেশ রক্ষার্থে যুব প্রজন্মকে এগিয়ে আসার আহবান জানান। এদিন তিনি মুল্যবান ৬টি গাছের চারা দান করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to content