সোনাই পৌরসভার বিশাল তিরঙা বাইক র‍্যালি

সোনাই পৌরসভার বিশাল তিরঙা বাইক র‍্যালি

সোনাই, ১৪ আগস্ট : ৭৮তম স্বাধীনতা দিবস উদযাপনের অংশ হিসেবে ‘হর ঘর তিরঙ্গা’ অভিযানের মধ্য দিয়ে দেশপ্রেম এর চেতনায় উৎসাহ প্রদান করার উদ্দ্যেশে সোনাই পৌরসভা আজ সোনাই শহর এলাকায় এক তিরঙ্গা বাইক রেলির আয়োজন করে।

এই বাইক মিছিলে অংশ নেন শতাধিক নাগরিক এবং সঙ্গে পৌরসভার প্রত্যেক সদস্যরা। বুধবার বেলা 12 ঘটিকার সময় সোনাই পৌরসভার সামনে থেকে শুরু হয়ে এই মিছিল শহরের সমস্ত গুরুত্বপূর্ণ রাস্তা পরিক্রমা করে। পৌর বোর্ডের সদস্য ও সাধারণ নাগরিকদের এই বিশাল বাইক মিছিল শহরের নাগরিকদের মধ্যে বিশেষ উৎসাহের সঞ্চার করে।জনগণের মধ্যে দেশপ্রেম ও ঐক্যের ভাবনাকেও গেঁথে দেয় এই তিরঙ্গা মিছিল।

রাস্তার দুপাশে দাঁড়ানো নাগরিকরা বাইক চালকদের উৎসাহের সাথে শুভেচ্ছা জানায়। সোনাই পৌরসভার বাইস চেয়ারম্যান শেখ শাহারুল আলম এই তিরঙ্গা যাত্রার শুরুতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, হর ঘর তিরঙ্গার জাতীয় অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে তাঁদের এই অভিনব যাত্রা, যা সবার মধ্যে জাতীয় পতাকার প্রতি গর্বের অনুভূতি তৈরি করতে এবং নাগরিকদের মধ্যে একতার মনোভাব সঞ্চারে ভুমিকা নিয়েছে। দেশের প্রতি বলিদান দিয়ে এই দেশকে স্বাধীন করেছিলেন এদের প্রতি লক্ষ্য রেখে প্রত্যেক বছর এভাবে স্বাধীনতা উৎসবকে পালন করা অত্যন্ত প্রয়োজন।


আজকের এই রেলিতে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন সোনাই পৌরসভার চেয়ারপারসনের প্রতিনিধি সুবিনয় দাস, এক নম্বর ওয়ার্ডের ওয়ার্ড কমিশনার বিভাশিষ রায়, পাঁচ নম্বর ওয়ার্ড কমিশনারের প্রতিনিধি রামকৃষ্ণ নাথ, পৌর বোর্ডের এক্সিকিউটিভ অফিসার অমৃত হান্স, বিকাস মেহরা, ইব্রাহিম লস্কর, জাহিদ বড়ভূঁইয়া, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to content