সড়ক দুর্ঘটনায় আহত হওয়া বিজেপি কর্মীর ১১দিন পর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত হওয়া বিজেপি কর্মীর ১১দিন পর মৃত্যু।

বাড়িতে গিয়ে শেষ শ্রদ্ধা জানালেন  মন্ত্রী রঞ্জিত  দাস, সাংসদ পরিমল শুক্লবৈদ্য।
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া বিজেপির পালংঘাট মণ্ডল কমিটির প্রাক্তন সাধারণ সম্পাদক, দলের সোশ্যাল মিডিয়া ইনচার্জ, একনিষ্ঠ কর্মী তথা আমড়াঘাটের  বাসীন্দা  সুজিত চক্রবর্তী প্রয়াত হয়েছেন। মৃত্যুর খবরে বাড়িতে গিয়ে শেষ শ্রদ্ধা জানালেন মন্ত্রী রঞ্জিত দাস ও শিলচরের সাংসদ পরিমল শুক্লবৈদ্য।
উল্লেখ্য গত সাত আগস্ট কাবুগঞ্জ বিদ্যুৎ কার্যালয়ের সামনে ৩০৬ নম্বর জাতীয় সড়কে একটি দ্রতগামী দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। তিনি এদিন বিদ্যুৎ কার্যালয়ে কোনো কাজের জন্য গেলে বেরিয়ে এসে সড়ক পারাপারাপারের সময় দুর্ঘটনাগ্রস্থ বাইক দুটির সংস্পর্শে আসেন এবং গুরুত্বর আহত হয়ে সেখানে লুটিয়ে পড়েন। এদিন আরো ২যুবক্ ও আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে  শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন স্থানীয়রা। তিনি শিলচর মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসিইউতে  চিকিৎসাধীন ছিলেন  । শেষ পর্যন্ত চিকিৎসকের সকল চেষ্টা ব্যর্থ করে ১১ দিনের মাথায় রবিবার ভোর ৪ টা ৪৫ মিনিটে সেখানে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন । মৃত্যু কালে বয়স হয়েছিল ৫৩ বছর। রেখে গেছেন স্ত্রী, এক শিশু কন্যা, ভাই বোন সহ আত্মীয় পরিজন। এদিকে রবিবার ময়নাতদন্ত শেষে  দুপুরে  প্রয়াত সুজিত চক্রবর্তীর মৃতদেহ তাঁর আমড়াঘাটের বাড়িতে নিয়ে আশা হলে এক শোকাকুল পরিবেশের সৃষ্টি হয়।  কান্নায় ভেঙে পড়েন নিকটাত্মীয় সহ পাড়া প্রতিবেশী। এদিকে প্রয়াত বিজেপি কর্মী সুজিত চক্রবর্তীর বাড়িতে উপস্থিত হন রাজ্যের গ্রামোন্নয়ন মন্ত্রী রঞ্জিত দাস।
তিনি পালংঘাট উন্নয়ন খণ্ড কার্যালয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে বিজেপি কর্মীর মৃত্যুর সংবাদ পেয়ে ছুটে যান এবং শোক সন্তপ্ত  পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়া প্রয়াতের বাড়িতে গিয়ে শেষ শ্রদ্ধা জানান ধলাইর প্রাক্তন বিধায়ক, প্রাক্তন মন্ত্রী তথা শিলচরের  সাংসদ পরিমল শুক্লবৈদ্য, বিজেপির  কাছাড় জেলা কমিটির সহ সভাপতি অমিয়কান্তি দাশ সহ পালংঘাট মণ্ডল বিজেপির বিভিন্ন স্তরের কার্যকর্তারা।
তারা  মরদেহে দলীয় পতাকা ও পুষ্পর্ঘ্য অর্পণ করে শেষ শ্রদ্ধা জানান। পরে ধর্মীয় রীতি মেনে প্রয়াতের শেষকৃত্য সম্পন্ন  হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to content