শিলচর দুধ পাতিল দুর্গা বাড়ি বাজার এলাকায় দুই পক্ষের সংঘর্ষে আহত কয়েকজন আহত।

শিলচরের দুধ পাতিল দুর্গা বাড়ি বাজার এলাকায় উত্তেজনা। দু পক্ষের সংঘর্ষে আহত কয়েকজন আহত।

বিজেপির পঞ্চায়েত সভাপতির আক্রমণে আহত বিজেপির মণ্ডল সম্পাদক ।পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ। এই মূহুর্তের সবচেয়ে বড় খবর।

শিলচরের দুধ পাতিল দুর্গা বাড়ি বাজার এলাকায় উত্তেজনা। দুপক্ষের তুমুল সংঘর্ষ। আহত কয়েকজন।।
পরিস্থিতি সামাল দিতে অতিরিক্ত পুলিশ অধিক্ষক সহ মালুগ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে সিআরপিএফ বাহিনী, পরিস্থিতি নিয়ন্ত্রণে।

ঘটনার বিবরণে জানা যায়, সরকারি কাজ নিয়ে স্থানীয় পঞ্চায়েত সভাপতি রঞ্জিত সরকারের দল ও স্থানীয়দের মধ্যে বচসার জেরে শুরু হয় তুমুল সংঘর্ষ। এতে দু পক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ ফলে ১০ থেকে ১৫ জন আহত হয়েছেন এবং আহতদের মধ্যে দুজনের অবস্থা সংকটজনক বলে জানা গেছে। ঘটনার খবর পেয়ে

ঘটনার বিবরণে জানা যায়, সরকারি কাজ নিয়ে স্থানীয়  ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। সেখান থেকে আহতদেরকে উদ্ধার করে শিলচর সিভিল হাস্পাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। স্থানীয়রা জানান , বিধায়ক মিসবাউল ইসলাম লস্কর নিজে লিখিত ভাবে টিকাদার জিতেন রায় একটি স্কুলের কাজ সমঝে দেন এবং সেই ঠিকাদার যখন কাজ করছিলেন তখন পঞ্চায়েত সভাপতি দলবল নিয়ে কাজ করে থাকা লোকদের উপর আক্রমণ চালান।

এতে গুরুতরভাবে আহত হন ঠিকাদার সহ ঠিকাদারের সঙ্গে থাকা লোকজনরা। তারা অভিযোগ করে বলেন যে, বিজেপির সমর্থিত পঞ্চায়েত সভাপতির হাতে নিগৃহীত হন এলাকাবাসী । এবার বিজেপির পঞ্চায়েত এর হাতে গুরুতর ভাবে আহত হলেন বিজেপির বড়খলা মন্ডলের সম্পাদক সুব্রত রায়। তারা সরকারের কাছে আবেদন করেন যে, অতিসত্বর পঞ্চায়েত সভাপতিকে বহিষ্কার করার জন্য অন্যতায় তারা বৃহত্তর আন্দোলন নামতে বাধ্য হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to content