শিক্ষক দিবসে ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণন কে স্মরণ করলো লালাং ইউনাইটেড ইয়ুথ ফাউন্ডেশন

শিক্ষক দিবসে ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণন কে স্মরণ করলো লালাং ইউনাইটেড ইয়ুথ ফাউন্ডেশন।

সমগ্র দেশের সঙ্গে সংগতি রেখে ৫ই সেপ্টেম্বর বৃহস্পতিবার শিক্ষক দিবস উপলক্ষে পয়লাপুলে ডঃ সর্বপল্লী রাধা কৃষ্ণনের প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পার্ঘ অর্পণ করেন লালাং ইউনাইটেড ইয়ুথ ফাউন্ডেশনের সদস্যরা। সর্ব প্রথমে সংস্থার সভাপতি সুলতান আলী ডক্টর সর্বপল্লীর রাধাকৃষ্ণনের প্রতিকৃতির সম্মুখে প্রদীপ প্রজ্বলন ও পুষ্পার্ঘ্য অর্পণ করে সংক্ষিপ্ত অনুষ্ঠানের সূচনা করেন। সংস্থার পক্ষ থেকে ডক্টর সর্বপল্লী রাধাকৃষ্ণণ এর প্রতিকৃতিতে প্রত্যেক সদস্যরা এক এক করে পূষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জানান ।

শিক্ষক দিবস উদযাপন অনুষ্ঠানে লালাং ইউনাইটেড ইয়ুথ ফাউন্ডেশন এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি সুলতান আলী সাধারণ সম্পাদক সাহাদাত আলী বড়ভূইয়া কোষাধ্যক্ষ দেবাশীষ বিশ্বাস সদস্য নুর আসম খান, অজিত কুমার সিং, বশির আহমেদ, রুস্তম খান, ফকর উদ্দিন, দীপঙ্কর তেওয়ারি , সঞ্জয় কুমার কৈরী প্রমুখ।

লালাং ইউনাইটেড ইয়ুথ ফাউন্ডেশনের শিক্ষক দিবস উদযাপন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সংস্থার সাধারণ সম্পাদক সাহাদাত আলী বড়ভূইয়া বলেন, শিক্ষকরাই হলেন মানুষ গড়ার কারিগর পিতৃ মাতৃ রা আমাদেরকে এই জগতে আলো দেখিয়েছেন কিন্তু এই সভ্য সমাজে চলাফেরা করার যে পথ সেই পথ নির্দেশকরাই হলেন শিক্ষক সমাজ। তাই শিক্ষক দিবসে সমস্ত স্তরের শিক্ষাগুরু দেরকে লালাং ইউনাইটেড ইয়ুথ ফাউন্ডেশনের সকল সদস্যদের পক্ষ থেকে প্রণাম ও শ্রদ্ধ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to content