মাতৃভূমি কাপে ৬-১ গোলে জয়ী  বাম ডেভেলাপম্যান্ট ক্লাব

মাতৃভূমি কাপে ৬-১ গোলে জয়ী  বাম ডেভেলাপম্যান্ট ক্লাব


বি. দাস ধলাই। ৯ আগস্ট, ২০২৪ ইং
মাতৃভূমি কাপ ফুটবল টুর্নামেন্টে ৬-১ গোলে জয় নিশ্চিত করলো বাম ডেভেলপমেন্ট ক্লাব। অসাধারণ খেলা প্রদর্শন করেন নুন্নুনা। সব দর্শকের চোখে নুন্নুনা, মাঠে চুম্বকীয় আকর্ষণ, তার হ্যাট্রিকে ৬-১ গোলের ব্যবধানে জয়ী হলো বাম ডেভেলাপম্যান্ট ক্লাব।

শুক্রবার ধলাইর বিএনএমপি এইচ এস স্কুলের মাঠে মাতৃভূমি কাপ প্রাইজমানি নক আউট ফুটবল প্রতিযোগিতায় বাঘখাল এফসি দলকে ধরাশায়ী করে মাতৃভূমি কাপের পরবর্তী রাউণ্ডে পৌঁছায় বাম ডেভেলাপম্যান্ট ক্লাব। শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে বাম ডেভেলাপম্যান্ট ক্লাব। খেলার প্রথমার্ধের ৮ মিনিটে লামুনা, ১৯, ৪৫ ও ৪৮ মিনিটে হ্যাট্রিক সহ তিনটি গোল করেন নুন্নুনা। খেলার ৫৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন রুহুল এবং ৬৮ মিনিটে বাম ডেভেলাপম্যান্ট ক্লাবের হয়ে গোল করেন থানপুইয়া। বাঘখাল এফসি দলের হয়ে একমাত্র গোল পরিশোধ করেন এলিয়াস। এই জয়ের সুবাদে বাম ডেভেলাপম্যান্ট ক্লাব প্রতিযোগিতার পরবর্তী রাউণ্ডে প্রবেশ করে তারা।

ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাম ডেভেলাপম্যান্ট ক্লাবের খেলোয়াড় থানপুইয়া। তার হাতে ম্যান অব দ্য ম্যাচ ট্রফি তুলে দেন প্রাক্তন ফুটবলার তুষার কান্তি বর্মণ

। খেলা পরিচালনা করেন শামিম আহমেদ লস্কর। সহযোগী হিসাবে ছিলেন কমরুজ্জামান লস্কর ও প্রবীন বর্মন। চতুর্থ রেফারি ছিলেন এলমিন খাসিয়া। শনিবার মথুরাপুর এফসি মুখোমুখি হবে    এম.এইচ.সি ক্লাবের বিরুদ্ধে। জানিয়েছেন আয়োজক মাতৃভূমি সামাজিক সংস্থার ক্রীড়া সচিব পিংকু বর্মণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to content