নববিবাহিত যুবকের রহস্যজনক মৃত্যুকে ঘিরে করিমগঞ্জ জেলায় তীব্র চাঞ্চল্য

নববিবাহিত যুবকের রহস্যজনক মৃত্যুকে ঘিরে করিমগঞ্জ জেলায় তীব্র চাঞ্চল্য বিরাজ করছে।

করিমগঞ্জ জেলার বদরপুর থানার অন্তর্গত দত্তপুর জিপির পাঁচ নং ওয়ার্ডের বরতল গ্রামের বয়স ১৯ এর আবুল হাসানের গতকাল রাত রহস্যজনকভাবে মৃত্যু হয়। পারিবারিক সূত্রে জানা যায় , মৃত আবুল হাসান বুধবার রাত ১১ টায় আবুলের স্ত্রী তার মা কে ফোনযোগে আবুলের মৃত্যুর খবর জানায়, তখন আবুলের মা তৎকনিক ভাবে ছুটে এসে আবুল কে মৃত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচি করেন তখন আশেপাশের লোক এসে জড়ো হন ।

অন্যদিকে জিপি সভাপতির প্রতিনিধি আব্দুল হান্নানের বক্তব্য মতে মাত্র 19 বছরের আবুল হাসানের বিয়ের বয়স এখনো হয়নি এবং অবৈধ সম্পর্কের জন্যই এই রহস্যজনক মৃত্যু হতে পারে বলে তিনি সন্দেহ করছেন। অতঃপর তিনিই ঘটনাস্থলে এসে পুলিশ প্রশাসনকে খবর দিলে বৃহষ্পতিবার সকালে ঘটনাস্থলে এসে উপস্থিত হন বদরপুর থানার ওসি সোমেশ্বর কোওয়ার, বদরপুর সার্কেল অফিসার এবং পুলিশ সুপার পার্থ প্রতিম দাস।

উল্লেখ্য আধিকারিকরা উপস্থিত হয়ে মরদেহ পর্যবেক্ষণ করে বর্তমানে মরদেহ ময়নাতদন্তের জন্য করিমগঞ্জ সিভিল হাসপাতালে প্রেরণ করেন। ময়না তদন্তের পরই রহস্যজনক মৃত্যুর কারণ বেরিয়ে আসবে বলে অভিজ্ঞ মহল ব্যক্ত করছে।

এদিন সাংবাদিক সম্মেলনে করিমগঞ্জের পুলিশ সুপার পার্থ প্রতিম দাস জানান যে এই হত্যাকাণ্ডের ঘটনার মূল রহস্য বের করতে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে পুলিশ এই হত্যাকাণ্ডের কিছুটা তথা পেয়েছে। তিনি জানান যে তদন্তের মাধ্যমে মূল রহস্য বেরিয়ে আসলেই এই রহস্যজনক হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের অতিসত্বর গ্ৰেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to content