ধলাইয়ে নাবালিকা অপহরণ কাণ্ড? 

ধলাইয়ে নাবালিকা অপহরণ কাণ্ড? 

ধলাইয়ে ১৫ বছরের কিশোরী অপহরণের ঘটনায় চাঞ্চল্য। অপহরণকারীদেরকে হণ্য হয়ে খোঁজছে ধলাই পুলিশ। ধলাই পুলিশের তল্লাশিতে অপহরণে জড়িত সন্ধেহে একজনকে আটক করে ধলাই থানায় টানা জিজ্ঞাসাবাদ চালাচ্ছে বলে জানা গিয়েছে।

(ছবি অভিযুক্তের)

জানা গিয়েছে, গত বৃহস্পতিবার দক্ষিণ ধলাইর আইনুল হক লস্কর নামের এক ব্যাক্তির ১৫ বছরের এক নাবালিকা কন্যা প্রতিদিনের মতো স্কুলে যায়, কিন্তু স্কুল ছুটির পর তার ছেলে বোনকে স্কুল থেকে নিতে আসলে স্কুলে তার বোনকে খোঁযে পায় নি। স্বপরিবারে স্থানীয় এলাকা সহ বিভিন্ন যায়গায় খোজাখুজি করে নাবালিকার সন্ধান পান নি।

(ছবি অভিযুক্তের)

 

কর্মসূত্রে নবালিকার পিতা থাকেন মিজোরাম রাজ্যের কলাশিব জেলায় মিস্ত্রীর কাজ করেন। ঘটনার খবর শুনে ছুটে আসেন তিনি। তিনি এক সূত্রের খবরে মিজোরাম রাজ্যের চেমে খোজাখুজি করেও নেই কোনো সন্ধান। অবশেষে বিষয়টির বিস্তারিত জানিয়ে ধলাই থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন নাবালিকার পিতা। মামলাটি নথিভুক্ত করে ধলাই পুলিশ তদন্ত শুরু করেছে। এবং এঘটনায় জড়িত সন্ধেহে একজনকে আটক করে টানা জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ধলাই পুলিশ।

এনিয়ে রবিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নাবালিকার মা গুলজান বেগম লস্কর ও বাবা আইনুল হক লস্কর বলেন, দক্ষিণ ধলাইর রাজগবিন্দপুরের বাসিন্দা করিম উদ্দিনের ছেলে সেলিম উদ্দিন এই অপহরণ কাণ্ডের মূল নায়ক। সেলিম উদ্দিন নাকি আরো এরকম দুটি ঘটনা সংঘটিত করেছে বলে উল্লেখ করেন তারা।

এঘটনায় সেলিমের সহযোগিতায় আরো কয়েকজনের নাম উল্লেখ করেন তারা। তারা তাদের নাবালিকা মেয়েকে অক্ষত উদ্ধার করতে পুলিশ প্রশাসনের কাছে কাতর আর্জি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Skip to content